|

টিকটকে ফলোয়ার বাড়ানোর উপায়

বর্তমান সময়ে টিকটক হচ্ছে সারাবিশ্বে খুবই জনপ্রিয় একটি অ্যাপস। তাছাড়া গুগল প্লেস্টোরে সর্বাধিক ডাউনলোডকৃত অ্যাপের মধ্যে টিকটক রয়েছে শীর্ষে। টিকটক অ্যাপ এর মাধ্যমে দারুন সব ভিডিও বানানো যায় এবং সেগুলো বন্ধুদের মাঝে শেয়ার করা যায়। আজকের আর্টিকেলে টিকটকে ফলোয়ার বাড়ানোর উপায় নিয়ে আলোচনা করা হয়েছে।

টিকটকে ফলোয়ার বাড়ানোর উপায়

যার টিকটক আইডিতে যত বেশি ফলোয়ার রয়েছে তার টিকটক আইডির মূল্য ততবেশি। অনেকে কিভাবে টিকটক আইডিতে ফলোয়ার বাড়ানো যায় সেই সম্পর্কে জানতে চান। আপনারা এই পোস্টের মাধ্যমে জানতে পারবেন টিকটকে কিভাবে ফলোয়ার বাড়ানো যায় বা টিকটকে ফলোয়ার বাড়ানোর উপায় গুলো কি কি?

টিকটকে ফলোয়ার বাড়ানোর উপায়

আপনার যদি একটি টিকটক আইডি থেকে থাকে এবং টিকটক আইডিতে যদি ফলোয়ার বাড়তে না থাকে তখন অবশ্যই চিন্তার কারণ হয়ে দাঁড়ায়। কেননা অনেকেই যথেষ্ট পরিশ্রম করার পরও ভিডিও বানিয়ে টার্গেটেট ফলোয়ার পায়না। যার কারণে অনেকেই হতাশ হয়ে পড়ে। তাই আজকের পোস্টে টিকটকে ফলোয়ার বাড়ানোর দারুন কিছু উপায় বলা হবে। যে উপায়গুলো অবলম্বন করার মাধ্যমে খুব সহজেই টিকটকে ফলোয়ার বাড়িয়ে নেওয়া যাবেঃ-

১. ইউনিক ভিডিও আপলোড করার চেষ্টা করতে হবে

অনেক টিকটকার রয়েছেন যারা এই ভুলটা করে থাকেন। তারা অনেকেই অন্যের টিকটক ভিডিও গুলো ফলো করে সেই অনুযায়ী ভিডিও বানিয়ে থাকেন। যার ফলে মানুষ একই ভিডিও বারবার দেখতে চায় না।

যার ফলে আপনার টিকটক ভিডিওটি ভাইরাল হওয়ার সম্ভাবনা কমে যায় এবং লাইক পাওয়ার সম্ভাবনাও কমে যায়। কেননা আপনার টিকটক ভিডিওটি যদি ভাইরাল না হয় তাহলে কোন ভাবেই ফলোয়ার আসবেনা।

তাই অবশ্যই টিকটকে সকল সময় ইউনিক ভিডিও ছাড়ার চেষ্টা করতে হবে। অর্থাৎ এমন কোন ভিডিও ছাড়বেন যেই ভিডিওগুলো মানুষের উপকারে আসবে এবং এই ভিডিওগুলো অন্য ভিডিও গুলো থেকে আলাদা। তাহলে অবশ্যই টিকটক প্রোফাইলে ফলোয়ার বাড়বে।

২. সিডিউল অনুযায়ী ভিডিও পাবলিশ করতে হবে

অনেক টিকটকার রয়েছেন যারা দিনে বিশটা টিকটক ভিডিও আপলোড করে থাকেন এবং পরের দশ দিনে আর কোনো ভিডিও আপলোড করেন না। এটা হচ্ছে নতুন টিকটকারদের একটি মারাত্মক ভুল।

আপনাকে অবশ্যই ভিডিও আপলোডের দিকে মনোযোগী হতে হবে এবং সিডিউল অনুযায়ী আপনার টিকটক প্রোফাইলে ভিডিও আপলোড করতে হবে। এতে করে আপনার যারা ফলোয়ার রয়েছে তারা আপনার ভিডিও ছাড়ার সময় সম্পর্কে অবহিত থাকবে এবং ভিডিওগুলো দেখে লাইক দিবে। তাছাড়া আপনি যদি নিয়মিত নির্দিষ্ট সময় পরপর ভিডিও আপলোড করতে থাকেন তাহলে টিকটকের কাছেও আপনার টিকটক আইডিটির মূল্য বাড়বে।

যার ফলে ভিডিওটি আরো বেশি মানুষের কাছে যাবে এবং ভাইরাল হওয়ার সম্ভাবনা অনেক বেড়ে যাবে। এভাবে খুব সহজেই টিকটক আইডিতে ফলোয়ার আনা যাবে।

৩. ফলোয়ারের পছন্দ অনুযায়ী ভিডিও ছাড়তে হবে

ধরুন, আপনার টিকটক আইডি তে এক হাজারের বেশি ফলোয়ার রয়েছে। আপনি কোন নতুন ভিডিও ছাড়লে তারা আপনার ভিডিও গুলোতে লাইক দেয় এবং কমেন্ট করে।

তাছাড়া এদের মধ্যে আরও অনেক ফলোয়ার রয়েছে যারা আপনাকে নতুন কোন টপিক নিয়ে ভিডিও বানাতে বলবে। তাই আপনি চাইলে এই সকল ফলোয়াড়দের রুচি অনুযায়ী ভিডিও বানাতে পারেন।

টুইটারে ফলোয়ার বাড়ানোর উপায়: ৫টি সহজ পদ্ধতি

এতে করে সেই ফলোয়ার আপনার আইডিতে আরো অনেক ফলোয়ার নিয়ে আসবে। তাছাড়া আপনার ভিডিওতে যখন কোন ফলোয়ার একটি লাইক দিবে তখন সেটি আরও ১০ জনের কাছে যাবে। এভাবেই আস্তে আস্তে ভিডিওর র‌্যাঙ্ক বাড়বে এবং ভিডিওটি ভাইরাল হয়ে যাওয়ার সম্ভাবনা থাকবে। এর ফলে টিকটক আইডিতে ফলোয়ার বৃদ্ধি পাবে।
আশা করি আজকের পোস্টটি যারা পড়েছেন তারা টিকটকে ফলোয়ার বাড়ানোর উপায় সম্পর্কে জানতে পেরেছেন। তার পরেও যদি কোনো বিষয়ে কোনো ধরনের প্রশ্ন থেকে থাকে তাহলে আমাদের পোস্টের নিচে কমেন্ট করে আমাদেরকে জানাতে পারেন। আমরা অবশ্যই আপনার প্রশ্নটির উত্তর দেওয়ার চেষ্টা করবো।